চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক-সচিবসহ ৯ নেতাকে কারাগারে প্রেরণ

শাওন পাটওয়ারী :
চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ঢালী ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েলসহ ৯জনের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার (১০ মে) দুপুরে চাঁদপুর জেলা ও দায়রা জজ এস এম জিয়াউর রহমানের আদালতে আসামীরা হাজির হলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

কারাগারে প্রেরণ করা অন্য আসামীরা হলেন : চাঁদপুর জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সোলায়মান ঢালী, মেরাজ আহমেদ চোকদার, ইখতিয়ার উদ্দিন শিশু, শামসুল আলম সূর্য, মাসুদ মাঝি, খোকন মিজি, সদস্য ইয়াসিন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি অ্যাড. রণজিৎ রায় চৌধুরী এবং আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. কামাল উদ্দিন ও অ্যাড. এটিএম মোস্তফা কামাল।

জানা যায়, চলতি বছরের ৯ মার্চ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে পুলিশের সাথে স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ বাদী হয়ে ৮৯জনকে আসামী করে মামলা দায়ের করে। মামলা নং- জিআর ১৩৫/২২, তারিখ ১১/৩/২২।

এদিকে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র নেতাদের জামিন নামঞ্জুরের খবর পেয়ে চাঁদপুর আদালতে বিএনপির দলীয় বিপুল সংখ্যক নেতা-কর্মী একত্রিত হয় এবং তাদের মুক্তির দাবিতে নেতা-কর্মীরা আদালত প্রাঙ্গনে বিক্ষোভ মিছিল বের করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।