চাঁদপুর লঞ্চ টার্মিনাল থেকে ফেনসিডিল নিয়ে স্বামী-স্ত্রীসহ ৩জন আটক

কবির হোসেন মিজি :
চাঁদপুর লঞ্চ টার্মিনাল থেকে ২০০ পিস ফেনসিডিলসহ ৩জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর মাদ্রাসা রোডস্থ লঞ্চঘাটের টার্মিনাল থেকে ফাঁড়ির এসআই বাবুল বালা ও এএসআই আলী আকবর বাবুল সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলো : ঢাকা ডেমরা থানার দ্বীন ইসলামের ছেলে নিজাম উদ্দিন (৩২), তার স্ত্রী ঝর্না বেগম (২০) ও কুমিল্লা জেলার শ্রীপুর গ্রামের শরীফ মিয়ার পুত্র মো. সুজন (১৯)। এছাড়া বুধবার রাতে দুই কেজি গাঁজাসহ ১জনকে আটক করা হয় বলে জানা গেছে।

লঞ্চঘাট নৌ-ফাঁড়ি পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতরা কাগজে মোড়ানো ২শ’ পিস ফেনসিডিল কয়েকটি ব্যাগে নিয়ে তারা চাঁদপুর লঞ্চঘাট থেকে বৃহস্পতিবার দুপুরে এম বি আবে জম জম লঞ্চে করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পথে গোপন সংবাদ পেয়ে তাদেরকে লঞ্চঘাট টার্মিনাল থেকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে তিনটি ব্যাগে থাকা কাগজে মোড়ানো ২শ’ পিস ফেনসিডিল উদ্ধার করা হয়।

চাঁদপুর নৌ-অঞ্চলের অতিরিক্তি নৌ-পুলিশ সুপার বেলায়েত হোসেন শিকদার জানান, আটককৃতরা ব্যাগে করে ২শ’ পিস ফেনসিডিল নিয়ে আবে জমজম লঞ্চে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে লঞ্চ টার্মিনালে অবস্থান করেন। এ সময় গোপন সংবাদ পেয়ে লঞ্চঘাট নৌ-ফাঁড়ির পুলিশ সদস্যরা তাদেরকে আটক করেন। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করে জেলহাজতে প্রেরণ করা হবে। এছাড়া নৌ-পুলিশের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।