চাঁদপুর শহরে অপহৃত যুবককে ২২ ঘন্টা পর উদ্ধার : আটক ১

শরীফুল ইসলাম :
চাঁদপুর শহরের চিত্রলেখার মোড়ের ভ্যারাইটিজ রাসেলের বাসা থেকে অপহরণ হওয়া যুবক জহির মোল্লা (২৫)কে উদ্ধার করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। সোমবার বিকেলে আদর্শ মুসলিমপাড়া থেকে তাকে জীবিত উদ্ধার করা হয়।

এ ঘটনায় এসআই মনির হোসেন ও সঙ্গীয় পুলিশ সদস্যরা জিহান (১৯) নামের এক অপহরণকারীকে আটক করে থানায় নিয়ে আসে। আটক জিহান শহরের আদর্শ মুসলিমপাড়ার সাহেদ রেহান ওরফে কালুর ছেলে।

অপহৃত জহির মোল্লা সদর উপজেলার বাগাদী ইউনিয়ন নিজ গাছতলা এলাকার মৃত আঃ হাফেজ মোল্লার ছেলে। সে পেশায় একজন ব্যবসায়ী।

উদ্ধার হওয়া জহির মোল্লা বলেন, রোববার সন্ধ্যায় আমি বাগাদী চৌরাস্তায় দাঁড়িয়ে বন্ধুর সাথে কথা বলার সময় চাঁদপুর থেকে আসা একটি মোটরসাইকেল আমার সামনে থামানো হয়। মোটরসাইকেলে থাকা জিহান ও আবদুল্লাহ কিছু বুঝে উঠার আগে আমাকে টি শার্টের কলার ধরে মোটরসাইকেলে উঠার জন্য বলে।

পরে আমাকে একটি টিপ ছুরি ধরে মোটরসাইকেল করে শহরের চিত্রলেখা মোড়ের স্বর্ন বিতানের বিপরীত পাশের ভ্যারাইটিজ রাসেলের বাসায় নিয়ে আসে। সেখানে আমাকে জিহান, আবদুল্লাহ ও রাসেলসহ সকলে কিল, ঘুষি, লাথি দিয়ে এলোপাথাড়ি মারধর করতে থাকে।

একপর্যায়ে তারা বৈদ্যুতিক তার হাতে নিয়ে সর্ট দেই দেই বলে ৩টি খালি ১শ’ টাকার স্ট্যাম্প এনে স্বাক্ষর করে নিয়ে যায়। এছাড়া পরিবারের কাছ থেকে মোটরসাইকেল দিবে বলে ১ লক্ষ ২০ হাজার টাকার মুক্তিপণ দাবি করা হয়। এর মধ্যে সোমবার সকালে প্রচন্ড ক্ষুধা লাগার কথা বলায় ২টি পরটা তারা খাওয়ায়।

উদ্ধার হওয়া জহির মোল্লার বড় ভাই খোরশেদ আলম বাবুল মোল্লা জানান, জহিরকে রোববার সন্ধ্যা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সোমবার জহিরের বন্ধু ফয়সাল আমাকে বিষয়টি জানালে আমি পুলিশের সহায়তায় রাসেলের বাড়ি থেকে আমার ছোটভাইকে উদ্ধার করি।

চাঁদপুর মডেল থানার ওসি মোঃ নাসিম উদ্দিন জানান, আটককৃতের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

মন্তব্য করুন