জরিমানা নয়, সড়কে শৃঙ্খলা রাখাই আমাদের লক্ষ্য : ডিআইজি

শরীফুল ইসলাম :
চাঁদপুরে ই-ট্রাফিক প্রসিকিউশনের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রোববার (১৯ সেপ্টম্বর) দুপুরে চাঁদপুরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এই কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন। এ সময় চাঁদপুর ট্রাফিক পুলিশকে দশটি পজ মেশিন প্রদান করেন তিনি। পাশাপাশি যাতে এই মেশিন ব্যবহার করার প্রয়োজন না পরে তার জন্য উপস্থিত চালক-মালিক-যাত্রীসহ সকলকে ট্রাফিক আইন মেনে চলার জন্য অনুরোধ জানান।

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেন, সড়কে শৃঙ্খলা রাখার জন্যই আমাদের ই-ট্রাফিক প্রসিকিউশনের কার্যক্রম শুরু করা। মালিক-শ্রমিক নেতৃবৃন্দ আপনারা আপনাদের দায়িত্ব সঠিক ভাবে পালন করতে হবে। আমাদের কাজ নিন্তু জরিমানা করা নয়, সড়কে শৃঙ্খলা রাখাই আমাদের লক্ষ্য। যার একবারেই অনিয়ম করবে, শুধু তাদেরকে জরিমানা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিলন মাহমুদ অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় অতিরিক্ত পুলিশ সুপার (হাজিগঞ্জ সার্কেল) মোহাম্মদ সোহেল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা, জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ মো. জহিরুল ইসলাম, ডিআইও টু মোহাম্মদ মনিরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।