নাসরিন জাহান চৌধুরী সেফালী বিনা প্রতিদ্বন্দ্বিতায় শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত!

ফয়েজ আহমেদ :
চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রয়াত উপজেলা চেয়ারম্যান ফরিদ উল্লাহ চৌধুরীর স্ত্রী নাসরিন জাহান চৌধুরী সেফালী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থী মাস্টার হেলাল উদ্দিন রোববার সকালে তার মনোনয়ন প্রত্যাহার করে নেয়ায় একমাত্র প্রার্থী নাসরিন জাহান সেফালী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বলে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ আবুল কাসেম নিশ্চিত করেছেন।

জানা যায়, উপজেলা পরিষদের উপনির্বাচনে গত ২ সেপ্টেম্বর তফসিল ঘোষণার পর ১৩ সেপ্টেম্বর মনোনয়ন দাখিল করেছেন আওয়ামী লীগের প্রার্থী কেন্দ্রীয় মহিলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক নাসরীন জাহান চৌধুরী সেফালী, ইসলামি ফ্রন্টের প্রার্থী মাস্টার হেলাল আহমেদ ও স্বতন্ত্র প্রার্থী জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ বাবুল মিজি।

বাছাইয়ে মোঃ বাবুল মিজির মনোনয়ন বাতিল ও প্রত্যাহারের দিন মাস্টার হেলাল আহমেদ তার মনোনয়ন প্রত্যাহার করে নেয়ায় নাসরিন জাহান চৌধুরী সেফালী বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

নাসরিন জাহান চৌধুরী সেফালী জানান, তাঁর স্বামী প্রয়াত উপজেলা চেয়ারম্যান ফরিদ উল্যাহ চৌধুরীর স্মৃতি বিজড়িত পরিষদে কাজের সুযোগ পেয়ে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তমের প্রতি কৃতজ্ঞ।

প্রসঙ্গত, গত ২৬ মার্চ শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উল্যাহ চৌধুরীর মৃত্যু জনিত কারণে এ উপজেলায় চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করে উপনির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তফসিল মতে আগামী ২০ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ ও ৭ অক্টোবর সকাল ৮ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহন অনুষ্ঠিত হবার কথা ছিল।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।