নিহত কলেজছাত্র রিমনের দাফন সম্পন্ন : হত্যা মামলা দায়ের

ফয়েজ আহমেদ :
চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক পূর্ব পাড়ায় নিখোঁজের ১৮ দিন পর অর্ধ গলিত লাশ উদ্ধার হওয়া সূচীপাড়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র রিমন হোসেন জনি’র (১৮) ময়নাতদন্ত শেষে দাফন সম্পন্ন হয়েছে। এ ঘটনায় রোববার (২১ নভেম্বর)বিকেলে নিহতের পিতা মোঃ জসিম উদ্দিন বাদী হয়ে শাহরাস্তি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

জানা যায়, রোববার ময়নাতদন্ত শেষে রাতে এশার নামাজের পর নিহতের নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়। জানাজার সময় নিহতের সহপাঠি ও এলাকাবাসীর পক্ষ থেকে তার মৃত্যুর রহস্য উদঘাটনে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে জোর দাবী জানানো হয়।

এদিকে রিমনের মৃত্যুর ঘটনায় তার পিতা বাদী হয়ে শাহরাস্তি থানায় রোববার বিকেলে একটি হত্যা মামলা রুজু করে। মামলা নং-১৭ তারিখঃ ২১-১১-২০২১।

শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, বাড়ির পাশের ডোবা থেকে উদ্ধার হওয়া রিমনের অর্ধ গলিত লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। এ মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশের পাশাপাশি বেশ কয়েকটি সংস্থা কাজ করছে।

প্রসঙ্গত, গত শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক পূর্ব পাড়ার ইসমাইল মিয়াজি বাড়ির ডোবায় শ্রমিকরা কাজ করতে গেলে সেখানে একটি অর্ধ গলিত মৃতদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। নিহতের প্যান্ট ও মানিব্যাগ দেখে তার পিতা দৈনিক ইত্তেফাকের শাহরাস্তি উপজেলা সংবাদদাতা মোঃ জসিম উদ্দিন লাশটি ১৮ দিন আগে নিখোঁজ হওয়া তার পুত্র রিমনের বলে নিশ্চিত করেছে।রিমন গত ২ নভেম্বর থেকে নিখোঁজ ছিলো। সম্ভব্য সব জায়গায় খোঁজ শেষে ১৮ নভেম্বর তার পিতা শাহরাস্তি থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।