পুলিশের নজরদারীতে রাজু : যে কোন সময় আটক!

শাওন পাটওয়ারী
চাঁদপুর শহরে গলাকেটে বস্তাবন্দি করা ব্যবসায়ী নারায়ন ঘোষ হত্যাকান্ডের অভিযুক্ত আসামী টিপটপ সেলুনের কর্মচারী রাজু যে কোন সময় পুলিশের কাছে আটক হতে পারে। সংশ্লিষ্ট বিশ্বস্ত সূত্রে এমন আভাস মিলেছে। পুলিশের একাধিক টিম রাজুকে আটক করতে সাঁড়াশি অভিযান পরিচালনা করছে।

আসামী রাজু পুলিশের নজরদারিতে রয়েছে বলেও আভাস মিলেছে। যদিও আসামীকে আটকের স্বার্থে স্পষ্ট কিছু বলছে না পুলিশ। এমন পরিস্থিতি রাজু আটক হয়েছে মর্মে শহরে গুঞ্জন ছড়িয়ে পড়ে রোববার। পুলিশ কর্মকর্তারা এমন গুঞ্জন নাকচ করে দিয়েছেন।

এ ব্যপারে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)আসিফ মহিউদ্দিন রোববার রাতে চাঁদপুর প্রবাহকে জানান, আমরা আশা করছি দুই-একদিনের মধ্যে যে কোন সময় রাজুকে আটক করা সম্ভব হবে। ইতিমধ্যে পুলিশের বিভিন্ন টিম রাজুকে আটক করতে মাঠে কাজ করছে।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার শহরের মিষ্টান্ন ও দধি ব্যবসায়ী নিহত নারায়ন ঘোষকে হত্যা করে শহরের বিপণীবাগ বাজারের পৌর মাকের্টের পাশে পাবলিক টয়লেটের পরিত্যক্ত স্থানে বস্তাভর্তি করে লাশ রেখে যাওয়া হয়।
পরে পুলিশের তাৎক্ষণিক তদন্তে বিপণীবাগ বাজারের দাড়োয়ান ইসমাইল হোসেনের বক্তব্যে বেরিয়ে আসে মূল ঘটনা।

দাড়োয়ান ইসমাইল হোসেন পুলিশকে জানান, রাত ২টা কিংবা আড়াইটার সময় টিপটপ সেলুনের কর্মচারী রাজু একটি বস্তা নিয়ে পাবলিক টয়লেটের দিকে যায়। তখন তাকে জিজ্ঞাসা করলে সে জানায় দোকানের ময়লা ফেলছে।

এই মামলার তদন্তের দায়িত্ব রয়েছেন মডেল থানার ইন্সপেক্টর ইন্টেলিজেন্স এন্ড অপারেশন মোঃ এনামুল হক।

ব্যবসায়ী নারায়ণ ঘোষ নিহতের ঘটনায় ছোট ছেলে রাজীব ঘোষ রাজু বাদী হয়ে টিপটপ সেলুন কর্মচারী রাজুকে ১ নাম্বার এবং অজ্ঞাতনামা আরো বেশকজনকে আসামী করে চাঁদপুর সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং ৩০, তাং ১৬/৯/২০২১।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।