ফরিদগঞ্জে দুস্থ কর্মীদের জন্য মুহম্মদ শফিকুর রহমান এমপির খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিনিধি :
প্রাণঘাতী করোনা ভাইরাসের ছোবলে লকডাউনে কারণে দুর্দশায় থাকা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের কর্মীদের পাশে দাঁড়িয়েছেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের এমপি মুহম্মদ শফিকুর রহমান। শনিবার এমপির পক্ষে দুস্থ কর্মীদের জন্য খাদ্য সামগ্রী উপজেলা মহিলা আওয়ামী লীগ ও পৌর যুব মহিলা লীগের নেতৃবৃন্দের হাতে তুলে দেন আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি খাজে আহমদ মজুমদার।

উপজেলা পর্যায়ে এমপির অস্থায়ী কার্যালয়ে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, পৌর কাউন্সিলর খলিলুর রহমান, যুবলীগের সদস্য সজিব আহমেদ, আওয়ামী লীগ নেতা সাহাবুদ্দিন আহমেদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হালিমা বেগম, পৌর যুব মহিলা লীগের সভাপতি ফাহিমা বেগম প্রমুখ।

এ সময় নেতা-কর্মীদের উদ্দেশ্যে খাজে আহমেদ মজুমদার বলেন, মুহম্মদ শফিকুর রহমান এমপি এই পর্যন্ত ১৫ হাজার মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন। এবার তিনি দলের জন্য নিবেদিতপ্রাণ কিন্তু বর্তমান সময়ে অসহায় ও ক্ষতিগ্রস্থ কর্মীদের জন্য খাদ্য বিতরণ শুরু করেছেন। তিনি যে কোন দুর্যোগে দলের নেতা-কর্মীদের পাশে আছেন ও থাকবেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)