ফরিদগঞ্জ গ্রাম পুলিশদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ

ঋষিকেশ :
ফরিদগঞ্জে গ্রাম পুলিশদের মাঝে করোনা ভাইরাস থেকে দায়িত্ব পালনকালে রক্ষা পেতে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা ও উন্নয়ন সভার প্রাক্কালে করোনা ভাইরাসের বিস্তার রোধকল্পে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয় সরকার বিভাগ হতে ২০১৯-২০২০ অর্থবছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় ফরিদগঞ্জ উপজেলার জন্য বরাদ্দকৃত অর্থে সকল ইউনিয়নে সুরক্ষা সামগ্রী বিরতণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার শিউলি হরির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহম্মেদ চৌধুরী, সহকারী কমিশনার (ভ‚মি) শারমিন আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তসলিম আহমেদ, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি হেলাল উদ্দিন আহমেদ, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো.কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক আ: ছোবহান লিটন এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর একই মিলনায়তনে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের সভাপতিত্বে মাসিক আইন শৃঙ্খলা ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাগণ ও ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন