ব্যবসায়ী নারায়ন ঘোষের হত্যাকারী রাজু অবশেষে সিআইডির হাতে আটক

শাওন পাটওয়ারী :
চাঁদপুর শহরের বিপণীবাগে গলাকেটে বস্তাবন্দি করা ব্যবসায়ী নারায়ন ঘোষ হত্যাকান্ডের অভিযুক্ত আসামী টিপটপ সেলুনের কর্মচারী রাজু অবশেষে আটক হয়েছে। সিআইডি’র একটি বিশেষ টিম রোববার দিবাগত রাতে সিলেট থেকে তাকে আটক করেছে। চাঁদপুর মডেল থানার ওসি মো. আবদুর রশিদ সোমবার সকালে চাঁদপুর প্রবাহকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)আসিফ মহিউদ্দিন রোববার রাতে চাঁদপুর প্রবাহকে জানিয়েছিলেন, আমরা আশা করছি দুই-একদিনের মধ্যে যে কোন সময় রাজুকে আটক করা সম্ভব হবে। ইতিমধ্যে পুলিশের বিভিন্ন টিম রাজুকে আটক করতে মাঠে কাজ করছে।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার শহরের মিষ্টান্ন ও দধি ব্যবসায়ী নিহত নারায়ন ঘোষকে হত্যা করে শহরের বিপণীবাগ বাজারের পৌর মাকের্টের পাশে পাবলিক টয়লেটের পরিত্যক্ত স্থানে বস্তাভর্তি করে লাশ রেখে যাওয়া হয়।
পরে পুলিশের তাৎক্ষণিক তদন্তে বিপণীবাগ বাজারের দাড়োয়ান ইসমাইল হোসেনের বক্তব্যে বেরিয়ে আসে মূল ঘটনা।

দাড়োয়ান ইসমাইল হোসেন পুলিশকে জানান, রাত ২টা কিংবা আড়াইটার সময় টিপটপ সেলুনের কর্মচারী রাজু একটি বস্তা নিয়ে পাবলিক টয়লেটের দিকে যায়। তখন তাকে জিজ্ঞাসা করলে সে জানায় দোকানের ময়লা ফেলছে।

এই মামলার তদন্তের দায়িত্ব রয়েছেন মডেল থানার ইন্সপেক্টর ইন্টেলিজেন্স এন্ড অপারেশন মোঃ এনামুল হক।

ব্যবসায়ী নারায়ণ ঘোষ নিহতের ঘটনায় ছোট ছেলে রাজীব ঘোষ রাজু বাদী হয়ে টিপটপ সেলুন কর্মচারী রাজুকে ১ নাম্বার এবং অজ্ঞাতনামা আরো বেশকজনকে আসামী করে চাঁদপুর সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং ৩০, তাং ১৬/৯/২০২১।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)