আইটি কম্পিউটার সিটির ফ্রিল্যান্সিং শিক্ষার্থীদের বিদায়-বরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরের ফয়সাল শপিং কমপ্লেক্সে অবস্থিত আইটি কম্পিউটার সিটির ফ্রিল্যান্সিং শিক্ষার্থীদের ১১তম ব্যাচের বিদায় ও ১২তম ব্যাচের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে প্রতিষ্ঠানে আয়োজিত অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন আইটি কম্পিউটার সিটির ফাউন্ডার ও সিইও সাইফুল ইসলাম নিরব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রাফিক ডিজাইন ও ফ্রিল্যান্সিং ট্রেইনার সাইফুল ইসলাম নাছির, ডিজিটাল মর্কেটিংয়ের ট্রেইনার মিজানুর রহমান, বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন অনিক, আসিফ ও মুন্নি, নবীন শিক্ষার্থীদেরপক্ষে বক্তব্য রাখেন নূর মোহনা মান্না ও তানভির হোসাইন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া নবীন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়। এসময় প্রতিষ্ঠানের পরিচালক সাইফুল ইসলাম নিরব সবাইকে নিয়ে কেক কাটেন।

সভাপতির বক্তব্যে সাইফুল ইসলাম নিরব বলেন, আইটি কম্পিউটার সিটি ১৭ বছর সাফল্যের সাথে এগিয়ে চলছে। বর্তমান যুগ তথ্য-প্রযুক্তির যুগ। এই সময়ে নিজেকে সফল হতে হলে তথ্য-প্রযুক্তির জ্ঞান থাকা জরুরী। তাছাড়া বর্তমানে ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে ঘরে বসে বিশ্বের যে কোনো প্রতিষ্ঠানের কাজ করে টাকা আয় করা সম্ভব। আর এ জন্য প্রয়োজন দক্ষতা অর্জন। আইটি কম্পিউটার সিটি সেই কাজটিই করে আসছে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)