আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী আবারো জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে টানা দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী। গত নির্বাচনের মতো এবারো তার প্রতীক ছিল মোবাইল ফোন। সোমবার (১৭ অক্টোবর) ভোটগ্রহণ শেষে প্রাপ্ত ফলাফলে তিনি তার একমাত্র প্রতিদ্বন্দ্বি জাকির হোসেন প্রধানীয়া (আনারস) কে ২১৬ ভোটের ব্যবধানে পরাজিত করেছেন। এর আগে গতকাল সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলার ৮ উপজেলার ৮টি কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী মোবাইল ফোন প্রতীকে মোট ভোট পেয়েছেন ৭৩৮ এবং অপর প্রার্থী অস্ট্রেলিয়া প্রবাসী ব্যবসায়ী জাকির হোসেন প্রধানীয়া আনারস প্রতীকে মোট ভোট পেয়েছেন ৫২২। সন্ধ্যায় চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার কামরুল হাসান বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন। তিনি জানান, ১২৬৯জন ভোটারের মধ্যে ১২৬৫জন ভোটাধিকার প্রয়োগ করেন। ৫জনের ভোট বাতিল হয়েছে।

চেয়ারম্যান পদে উপজেলা ভিত্তিক কেন্দ্রের ফলাফল : চাঁদপুর সদরে মোবাইল ফোন ১৬৩, আনারস ৪০। শাহরাস্তিতে মোবাইল ফোন ৬৭, আনারস ৮৩। মতলব দক্ষিণে মোবাইল ফোন ৫৮, আনারস ৩২। মতলব উত্তরে মোবাইল ফোন ১০০, আনারস ৮১। ফরিদগঞ্জে মোবাইল ফোন ১১৪, আনারস ৯৭। হাইমচরে মোবাইল ফোন ৬৬, আনারস ১৪। হাজীগঞ্জে মোবাইল ফোন ৭১, আনারস ১০৩। কচুয়ায় মোবাইল ফোন ৯৯, আনারস ৭২।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)