একটি অপশক্তি আমার প্রতিদ্বন্দ্বী : মেয়র প্রার্থী জুয়েল

শরীফুল ইসলাম/গাজী মো. মহসিন :
আসন্ন চাঁদপুর পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল বুধবার পৌরসভার ১৪নং ওয়ার্ড বাবুরহাটে সকাল ৯টা থেকে গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন। ১৪নং ওয়ার্ডের দক্ষিণ দাসদি মডেল টাউন, হাজী মোবারক বেপারীর বাড়ি, শিলনন্দিয়া গ্রামের কাদির বেপারীর বাড়ি, শাহজাহান খানের বাড়ি, সেলিম খানের বাড়ি উঠান বৈঠকে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

এ সময় তিনি বলেন, আপনারা একজন প্রার্থীকে উঠাতে পারেন আবার একজনকে নামিয়ে দিতে পারেন। উন্নয়নের মার্কা নৌকা। করোনার মাঝে ঘুরে ঘুরে ভোট চাইছি আল্লাহ যেন আমাকে হেফাজত করে। আপনারা যদি ভোট দেন আমি নির্বাচিত হতে পারবো।

চাঁদপুর পৌরসভায় এই প্রথম জাতীয় প্রতীক ও ইভিএম পদ্ধতিতে নির্বাচন হচ্ছে। এ নির্বাচনে সরকারের কোনো কিছু হবে না। আমি স্বচ্ছতার মাঝে পৌরসভা চালাতে চাই। ইউসুফ গাজী চেয়ারম্যান হয়েছেন মাত্র ৪৩ বছর বয়সে। সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি আপা মন্ত্রী হয়েছিলেন ৪৩ বছর বয়সে। তিনি ছিলেন সফল পররাষ্ট্রমন্ত্রী।

করোনা পরিস্থিতির সময় প্রায় ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা করেছি কিউআরসির মাধ্যমে। আপনাদের এলাকায় ড্রেনের সমস্যা, রাস্তাঘাটের সমস্যা রয়েছে আমি নির্বাচিত হলে এ সব সমস্যা সমাধান করবো। আমি যা করতে পারবো তাই বলছি। আমি অবৈধ পথে অর্থ উপার্জন করিনি। আমি যা করেছি সৎ পথে উপার্জন করেছি। আক্তার ভাই আমার প্রতিদ্বন্দ্বী না, একটি অপশক্তি আমার প্রতিদ্বন্দ্বী। আমার বাবা শিক্ষকতা করেছেন। কোনো অন্যায় করার শিক্ষা দেননি।

তিনি আরো বলেন, আমাদের কাজ হবে রাস্তাঘাট ড্রেনের উন্নয়ন করা। আগামী দিনগুলোতে পৌরসভার উন্নয়ন করতে চাই। আপনারা যদি নির্বাচিত করেন আমি ওয়াদা দিচ্ছি নিয়মের মাধ্যমে পৌরসভা চালাবো। কোনো অন্যায়কে আমি ছাড় দিব না।

ভালো পোষাক পরা ব্যক্তি যেমন আমার সাথে চা খেয়ে সমস্যার কথা বলবে, তেমনি একজন মেহনতি শ্রমিক ও আমার সামনে বসে চা খেতে খেতে সমস্যার কথা বলতে পারবেন। ভোটের দিন আপনারা ভোট কেন্দ্রে যাবেন। স্থানীয় সরকারের উন্নয়নে আগামী ১০ অক্টোবর ভোট কেন্দ্রে যাবেন, আমাদের বিজয়ী করে পৌরসভায় বসালে আগামী দিনের উন্নয়নে কাজ করবে।

এ সময় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল্যা খান, যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, শিক্ষা ও সাস্কৃতিক সম্পাদক সুকমল কর রামু, যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম খান, সহ-প্রচার সম্পাদক মনির গাজী, ১৪নং ওয়ার্ড নেতা মো. মানিক খান, মহসীন মজুমদার মন্টু, হোসেন শেখ, ইদ্রিস মিজি, খোকন মেম্বার, শাহলম মজুমদার মন্টু, দুলাল চন্দ্র ধর, প্রবীণ আওয়ামী লীগ নেতা বাহাদুর খান, ফজল বেপারী, মান্নান গাজী, মনিরুদ্দিন বিদ্যুত প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)