ওজিএসবি চাঁদপুর জেলা শাখার কমিটি গঠন

সভাপতি ডা. বদরুন নাহার, সম্পাদক ডা. তাবেন্দা

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশের প্রসূতি ও গাইনী চিকিৎসকদের ঐতিহ্যবাহী সংগঠন অবস্ট্রেটিক্যাল এন্ড গাইনিকোলজিক্যাল সোসাইটি অব বাংলাদেশ (ওজিএসবি) চাঁদপুর জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। ১৯৭২ সালে প্রতিষ্ঠিত হয় এই সংগঠন।

২০২৩ সালে এসে সংগঠনটি চাঁদপুর শাখার কার্যক্রম শুরু হলো। গাইনী চিকিৎসকদের পেশাগত মান উন্নয়ন। মাতৃমৃত্যুসহ প্রসূতি এবং গাইনী চিকিৎসায় সেবার পরিধি আরো বিস্মৃত করার জন্য এই সংগঠন কাজ করে যাচ্ছে।

স্বাধীনতা পদকপ্রাপ্ত বিশিষ্ট চিকিৎসক ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরীকে সভাপতি ও সিনিয়র গাইনী কনসালটেন্ট ডা. তাবেন্দা আক্তারকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যবিশিষ্ট চাঁদপুর জেলা কমিটি গঠন করা হয়। শুক্রবার (২ জুন) রাতে শহরের এলিট চাইনিজে এক সভার মাধ্যমে ওই কমিঠি গঠন করা হয়।

কমিটি নিম্নরুপ : সভাপতি ডা. সৈয়দা বরুন নাহার চৌধুরী, সহ-সভাপতি ডা. আফরোজা খান, সাধারণ সম্পাদক ডা. তাবেন্দা আক্তার, কোষাধ্যক্ষ ডা. শারমিনা হক, যুগ্ম সম্পাদক ডা. ফাতেমা বেগম, সাংগঠনিক সম্পাদক ডা. আঞ্জুমান আরা ফেন্সি, প্রচার সম্পাদক ডা. শারমিন সিদ্দীকী, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক ডা. শামসুন্নাহার তানিয়া, সাংস্কৃতিক সম্পাদক ডা. বিউটি রানী সরকার, সদস্য ডা. ফাতেমা আক্তার, ডা. জাকিয়া সুলতানা, ডা. আয়শা আফরোজ লুনা, ডা. মাহমুদা বেগম, ডা. নাজমুন নাহার।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)