খেরুদিয়া দেলোয়ার হোসেন স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আফরোজা খাতুনের যোগদান

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলার খেরুদিয়া দেলোয়ার হোসেন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মতলব রয়মনেন নেছা মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ (ভারপ্রাপ্ত অধ্যক্ষ) আফরোজা খাতুন। গতকাল সোমবার (১২ সেপ্টেম্বর) নতুন কর্মস্থলের দায়িত্ব গ্রহণ করেন তিনি। তার যোগদানের মধ্য দিয়ে এই প্রতিষ্ঠানটি সুদীর্ঘ ১৬ বছর পর পূর্ণাঙ্গ অধ্যক্ষ পেল।

আফরোজা খাতুন ১৯৯৫ সালে প্রভাষক হিসেবে বাবুরহাট স্কুল এন্ড কলেজে শিক্ষকতা পেশা শুরু করে ২০০০ সাল পর্যন্ত সেখানে নিষ্ঠা ও আন্তরিকতার সাথে শিক্ষকতা করেন। এরপর ২০০০ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজে শিক্ষকতা করেন।

পরবর্তীতে ২০১১ সালে উপাধ্যক্ষ পদে মতলব দক্ষিণ উপজেলার রয়মনেন নেছা মহিলা ডিগ্রী কলেজে যোগদান করেন। সেখানে তিনি ২০১৯ সালে থেকে গতকাল নতুন কর্মস্থলে যোগদানের আগ পর্যন্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেন।

তার বাসস্থান চাঁদপুর শহরস্থ হাজী মহসিন রোড। তিনি মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, চাঁদপুর সরকারি মহিলা কলেজ হতে এইচএসসি, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দর্শন শাস্ত্রে অনার্স ও মাস্টার্স ডিগ্রি সম্পন্ন করেন।

আফরোজা খাতুনের স্বামী মোঃ সাইফুল ইসলাম চাঁদপুর আল-আমিন একাডেমি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ। দাম্পত্য জীবনে তারা এক মেয়ে ও এক ছেলের জনক। তাদের মেয়ে মেডিকেল কলেজে ও ছেলে সিএসই নিয়ে বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত আছেন।

গতকাল সোমবার খেরুদিয়া দেলোয়ার হোসেন স্কুল এন্ড কলেজ যোগদান কালে নতুন অধ্যক্ষকে প্রতিষ্ঠানের গভর্নিংবডির পক্ষ ফুলেল শুভেচ্ছা জানান সভাপতি মোঃ আঃ আজিজ খান বাদল, শিক্ষানুরাগী সদস্য লিয়াকত আলীসহ গভর্নিংবডির অন্যান্য সদস্য, শিক্ষক পরিষদের পক্ষ থেকে মোঃ আলাউদ্দিন, আছমা চৌধুরী, শাহ জাহান, সুশীল রায়, আবদুল মান্নান।

এ সময় উপস্থিত ছিলেন আল-আমিন একাডেমি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, লক্ষ্মীপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মোঃ লিয়াকত আলী , সদ্য নিয়োগপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম, আল-আমিন একাডেমি স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক তাজুল ইসলাম, আইসিটি শিক্ষক প্রভাষক মোঃ আশরাফুল আলম, উক্ত প্রতিষ্ঠানের গভর্নিংবডির সদস্য, মাধ্যমিক ও কলেজ শাখার অন্যান্য শিক্ষক-কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)