চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৬

জহিরুল ইসলাম জয় :
চাঁদপুরের হাজীগঞ্জে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনা ২জনের মৃত্যু ও ৬জন গুরুতর আহত হয়েছে। সোমবার সকাল থেকে সারাদিন টিপটিপ বৃষ্টি ঝরেছিল। দিনের শেষে ভারি হয়ে উঠেছে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক ও হাজীগঞ্জ-কচুয়া আঞ্চলিক সড়ক। দুই ঘন্টার ব্যবধানে দুই সড়কে পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে।

সোমবার সন্ধ্যায় হাজীগঞ্জ-কচুয়া সড়কের বদরপুর ও চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ধেররায় সড়ক দুর্ঘটনায় দু’ইজনের মৃত্যু হয়। আরো দুইটি পৃথক দুর্ঘটনায় বাকিলা রেলক্রসিং সংলগ্নে সড়ক দুর্ঘটনা ঘটেছে। চার দুর্ঘটনায় দুইজন নিহত ও ছয়জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হাজীগঞ্জ -কচুয়া সড়কের কাঁঠালি- বদরপুর এলাকায় দুইটি পিকআপ ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলে ইসমাইল মোল্লার (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। নিহত ইসমাইল মোল্লা কচুয়া পৌরসভার কড়াইয়া ২নং ওয়ার্ড মোল্লা বাড়ির বাসিন্দা। সে চাঁদপুর থেকে নিজের পালিত গরু বিক্রয় করে বাড়িতে ফিরার পথে এই দুর্ঘটনার শিকার হন। এই ঘটনায় একই বাড়ির মালেক মোল্লা ও পিক-আপ চালক আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

এর কিছুক্ষণ পর সন্ধ্যায় চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ধেররায় মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে অজ্ঞাত এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় সোহরাব ও সোহান নামের আরো দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর কুমিল্লায় রেফার করা হয়েছে।

আহতরা হলো হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ চৌধুরী পাড়া ৬নং ওয়ার্ডে মাস্টার বাড়ির কাউছার হোসেনের ছেলে সোহরাব ও ৫নং ওয়ার্ড করিম বাগানের মনির গাজীর ছেলে সোহান।

সন্ধ্যায় উপজেলার বাকিলা ইউনিয়নের বাকিলা রেলক্রসিং সংলগ্ন এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিসহ অজ্ঞাত দুজন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সড়ক দুর্ঘটনা ঘটনাস্থল পরিদর্শন করেন হাজীগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস।

এদিকে নিহত ও আহতদের খোঁজে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে স্বজনসহ সাধারণ মানুষের ভিড় লক্ষ করা যায়। সেই সাথে একই দিনে হাজীগঞ্জে চারটি সড়ক দুর্ঘটনার খবরে সাধারন যাত্রী ও পথচারীদের মাঝে এক প্রকার আতংক বিরাজ করতে দেখা যায়।

শেয়ার করুন