চাঁদপুরে আরো ২২জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বৃহস্পতিবার আরো ২২জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১৩জন, মতলব উত্তরের ৪জন, ফরিদগঞ্জের ৩জন, মতলব দক্ষিণের ১জন ও হাজীগঞ্জের ১জন রয়েছেন। একই দিনে ১৩জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫জন, হাজীগঞ্জের ১জন, মতলব উত্তরের ২জন, শাহরাস্তির ১জন, হাইমচরের ২জন ও ফরিদগঞ্জের ২জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩০২৮জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৯০জন। সুস্থ হয়েছেন ২৭৯৮জন। বর্তমানে চিকিৎসাধীন ১৪০জন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৫ মার্চ) সারা জেলায় ১০৩জনের নমুনা সংগ্রহ করা হয়। রাতে প্রাপ্ত রিপোর্টে ২২জনের করোনা শনাক্ত হয়েছে। বাকী ৮১জনের রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৩০২৮জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১৩২৭জন, ফরিদগঞ্জে ৩২৯জন, মতলব দক্ষিণে ৩১৬জন, শাহরাস্তিতে ২৭২জন, হাজীগঞ্জে ২৬৯জন, মতলব উত্তরে ২২৭জন, হাইমচরে ১৭৮জন ও কচুয়ায় ১১০জন।

করোনায় জেলায় মোট ৯০জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৯জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১৪জন, মতলব উত্তরের ১১জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৫জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)