চাঁদপুরে একদিনে ২৫জনের করোনা শনাক্ত : জেলায় আক্রান্ত ৩ হাজার ছাড়ালো

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে বুধবার একদিনে ২৫জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৯জন, হাজীগঞ্জের ৭জন, ফরিদগঞ্জের ৩জন, শাহরাস্তির ৩জন, মতলব দক্ষিণের ২জন ও হাইমচরের ১জন রয়েছেন। একই দিনে ৪জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২জন, হাজীগঞ্রেজ ১জন ও কচুয়ার ১জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩০০৬জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৯০জন। সুস্থ হয়েছেন ২৭৮৫জন। বর্তমানে চিকিৎসাধীন ১৩১জন। চাঁদপুরে করোনা পরিস্থিতির উন্নতির পর এটাই একদিনে জেলায় সর্বোচ্চ করোনা রোগী শনাক্তের ঘটনা। এর আগে গত ক’দিন ধরেই করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছিল।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, বুধবার (২৪ মার্চ) সারা জেলায় ১২৭জনের নমুনা সংগ্রহ করা হয়। রাতে প্রাপ্ত রিপোর্টে ২৫জনের করোনা শনাক্ত হয়েছে। বাকী ১০২জনের রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৩০০৬জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১৩১৪জন, ফরিদগঞ্জে ৩২৬জন, মতলব দক্ষিণে ৩১৫জন, শাহরাস্তিতে ২৭২জন, হাজীগঞ্জে ২৬৮জন, মতলব উত্তরে ২২৩জন, হাইমচরে ১৭৮জন ও কচুয়ায় ১১০জন।

করোনায় জেলায় মোট ৯০জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৯জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১৪জন, মতলব উত্তরের ১১জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৫জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)