চাঁদপুরে আরো ৩৯জনের করোনা পজেটিভ : মৃত ১

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে আরো ৩৯জনের করোনা শনাক্ত হয়েছে। এ দিন সংগৃহীত মোট নমুনার সংখ্যা ছিল ২৪৮টি। নমুনা অনুপাতে আক্রান্ত শনাক্তের হার ১৫.৭২%। চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, শনিবার দিনভর এসব নমুনা সংগৃহীত হয়। রাতে রিপোর্ট পাওয়া গেছে। এদিন করোনার উপসর্গে ১জনের মৃত্যু হয়েছে।

সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২৫জন, মতলব উত্তরের ৪জন, ফরিদগঞ্জের ৮জন, হাজীগঞ্জের ১জন ও শাহরাস্তির ১জন রয়েছেন।

একই দিনে ২২৫জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১১৭জন, ফরিদগঞ্জের ২৭জন, হাজীগঞ্জের ২৫জন, মতলব দক্ষিণের ৪জন, কচুয়ার ২৭জন, শাহরাস্তির ৭জন, মতলব উত্তরের ১৬জন ও হাইমচরের ২জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪৩৩৯জন। এর মধ্যে মৃতের সংখ্যা ২২৮জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ১৩৩৬৭জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৭৪৪জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ৪৩জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

এদিকে গত ২৪ ঘন্টায় চাঁদপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে একজন মারা গেছেন। তার নাম শুভ ঢালী (১৮)। বাড়ি চাঁদপুর সদর উপজেলার বাগড়া বাজার এলাকায়। শনিবার সকাল সোয়া ৭টার দিকে তিনি মারা যান। তিনি করোনার উপসর্গে ভুগছিলেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)