চাঁদপুরে করোনায় আরো ৪জন মারা গেছেন : একশত ছাড়িয়েছে মৃত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে করোনায় আক্রান্ত আরো ৪জন মারা গেছেন। এরা হলেন- চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের দাসাদী গ্রামের সিরাজুল ইসলাম (৬২), চাঁদপুর সদর উপজেলার মৈশাদীর মজিবুর রহান (৬৫), কচুয়ার পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারী আঃ মতিন (৫০) এবং হাজীগঞ্জ উপজেলার মোতাহার হোসেন (৭০)। চাঁদপুর সিভিল সার্জন অফিস, সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ এবং চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, সিরাজুল ইসলাম রোববার (১১ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ৭ এপ্রিল তার করোনা শনাক্ত হয়েছিল। অন্যদেকে মজিবুর রহমান শনিবার (১০ এপ্রিল) সকালে করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তির পর দুপুর ১২টার দিকে মারা যান। নমুনা পরীক্ষার পর রাতে তার করোনা শনাক্ত হয়।

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির কচুয়া অফিসের স্টাফ (নিজ বাড়ি নোয়াখালীর নেওয়াজপুরে) আব্দুল মতিন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে মারা যান। গণমাধ্যমে ইতিমধ্যে সংবাদটি প্রকাশিত হলেও সিভিল সার্জন অফিস রোববার (১১ এপ্রিল) আনুষ্ঠানিকভাবে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

এছাড়া হাজীগঞ্জের মোতাহার হোসেন গত মঙ্গলবার (৭০) করোনা আক্রান্ত অবস্থায় মারা যান। তার মৃত্যুর বিষয়টিও রোববার সকালে চাঁদপুর সিভিল সার্জন অফিস নিশ্চিত করেছে। সূত্র জানায়, এই সংবাদটি দেরীতে আসায় রোববার তা ঘোষণা করা হয়।

এ নিয়ে চাঁদপুর জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ১০০ ছাড়ালো। বর্তমানে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ১০৩জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)