চাঁদপুরে পুকুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

শরীফুল ইসলাম :
চাঁদপুরের ফরিদগঞ্জে পুকুরের পানিতে বিদ্যুৎপৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১১ টায় উপজেলার ১০নং গোবিন্দপুর ইউনিয়নের লাড়ুয়া গ্রামের আনন্দ পালের বাড়িতে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মৃত চিত্তরঞ্জন পালের ছেলে অর্জুন চন্দ্র পাল ও তার স্ত্রী অঞ্জলি রানী পাল। তারা দুই সন্তানের জনক জননী। অর্জুন পাল পেশায় একজন মৃৎশিল্পী ছিলেন। এ ঘটনায় পুরো গ্রামে শোকের ছায়া নেমে আসে।

অর্জুন চন্দ্র পালের ভাতিজা অমৃত কুমার পাল হৃদয় জানান, আমার কাকা পুকুরে মাছ ভাসমান অবস্থায় দেখতে পান। তখন কাকা মাছ ধরার জন্য পুকুরে নামেন। ওই সময়ে একটি বিদ্যুতের তার পূর্বে থেকেই পুকুরে পড়ে থাকায় তিনি বিদ্যুৎপৃষ্ট হন। পরে কাকি দেখে বাঁচাতে গিয়ে তিনিও বিদ্যুৎপৃষ্ট হয়। পরে বাড়ির লোকজনসহ ফায়ার সার্ভিস ও পুলিশকে অবহিত করি। তারা এসে দুইজনের মরদেহ উদ্ধার করে। আমাদের কোন অভিযোগ নেই। আমরা আমাদের রীতিনীতি মোতাবেক সৎকার করতে চাই।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) প্রদীপ মন্ডল জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে স্বামী স্ত্রী দুইজনের মরদেহ উদ্ধার করে। আমরা প্রাথমিক সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। এখন পরবর্তী আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)