চাঁদপুরে পৃথক দুর্ঘটনায় ২জনের মৃত্যু

শরীফুল ইসলাম :
চাঁদপুরে পৃথক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর সদর উপজেলার দক্ষিণ বালিয়া বাখেরপুর গ্রামে পানিতে ডুবে ও মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু হয়েছে।

পুলিশ ও পরিবার সূত্র জানা যায়, চাঁদপুর সদর উপজেলার দক্ষিণ বালিয়া ইউনিয়নে বাকির পুর গ্রামে সকালে বাবুল খানের এক বছরের পুত্র আরিয়া বাড়ির সামনে খেলা করা সময় পুকুরের পানিতে পরে ডুবে যায় । স্থানীয় এলাকার লোকজন এক ঘন্টা পর পুকুর থেকে তুলে এনে চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্য ডাক্তার মৃত বলে ঘোষণা করেন।

অপরদিকে শুক্রবার সকালে চাঁদপুর মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নে সাহেব বাজারে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার চাপা পড়ে লক্ষীপুর গ্রামের মৃত অলিউল্লার ছেলে কামরুল ইসলাম (৩৫) নিহত হন। কামরুল ইসলাম তার বাবার দোয়ার অনুষ্ঠানের কেনাকাটা করার জন্য বাজারে গেলে এই দুর্ঘটনা ঘটে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে। শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। সড়ক দুর্ঘটনা নিহত যুবকের মরদেহ ময়না তদন্ত ছাড়া নিতে হলে এডিএম বরাবর আবেদন করতে হবে। তাহলেই পরিবার মরদেহ নিয়ে যেতে পারবে।

শেয়ার করুন

মন্তব্য করুন