চাঁদপুরে ব্যাটারিচালিত অটোবাইকের ধাক্কায় পথচারী নিহত

শাওন পাটওয়ারী :
চাঁদপুরে ব্যাটারিচালিত অটোবাইকের ধাক্কায় ঘটনাস্থলে মোঃ বারেক বেপারী (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া বাজারে দুপুর ২টায় এই ঘটনা ঘটে।

বহরিয়া বাজারের কয়েকজন দোকানি জানান, পাশ্ববর্তী ইব্রাহিমপুর ইউনিয়নের সাখুয়া গ্রামের বেপারী বাড়ির বারেক বেপারী ও বহরিয়া এলাকার দুলাল গাজী বহরিয়া রশিদিয়া জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় শেষে বাড়ি ফিরছিল। বহরিয়া বাজারে একটি ব্যাটারিচালিত অটোরিক্সা রাস্তার পাশে রেখে অটোরিক্সা চালক জুমার নামাজ পড়তে যায়।

অটোরিক্সা চালক না থাকায় স্থানীয় এক যুবক অটোরিক্সায় উঠে গাড়িটির গিয়ারে চাপ দিলে গাড়িটি পথচারী দু’জনকে সজোরে একটি দোকানের সাথে ধাক্কা দেয়। এ সময় বারেক বেপারী মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায় এবং দুলাল গাজী (৬৫) নামের একজন আহত হয়।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে আসেন লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম খান। তিনি বিষয়টি চাঁদপুর সদর মডেল থানা পুলিশকে অবহিত করলে মডেল থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) সুজন চক্রবর্তী, পুরানবাজার ফাঁড়ি পুলিশের ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে আসেন। পরবর্তীতে উভয় পরিবারের সম্মতিতে ঘটনাটি মীমাংসা হয় এবং ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)