চাঁদপুরে মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত

শরীফুল ইসলাম :
চাঁদপুরের কচুয়ায় মোটরসাইকেল ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। এর মধ্যে ১জন গুরুতর আহত রয়েছেন। সোমবার (২৫ জানুয়ারি) রাতে হাজীগঞ্জ-গৌরীপুর-কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম কামরুল হাসান সবুজ (২৪) ও আরিফ হোসেন (২৫)। এছাড়া আহত ইব্রাহীম হোসেন (১৯) মোটরসাইকেল আরোহী।

স্থানীয় রাসেল হাসান জানান, গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুল ইসলাম সবুজকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর আরো এক মোটরসাইকেল আরোহী আরিফ হোসেনকে ঢাকায় প্রেরণ করলে নেওয়ার পথে মারা যান তিনি। আহত ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে।

নিহত কামরুল ইসলাম গ্রামের বাড়ি হাজীগঞ্জ উপজেলার পাতানিশ এলাকায় ও আরিফ হোসেনের গ্রামের বাড়ি কুমিল্লায়। আহত ইব্রাহীমের গ্রামের বাড়ি হাজীগঞ্জ উপজেলার পাতানিশ এলাকায়।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসআই আব্দুস সাত্তারকে পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তনের জন্য থানায় নিয়ে আসা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)