চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে ১৮৭ মণ জাটকাসহ আটক ২

শরীফুল ইসলাম :
চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে ১৮৭ মণ (সাড়ে ৭ হাজার কেজি) জাটকা জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মেঘনা মোহনায় কোস্টগার্ড ও নৌ-পুলিশের পৃথক অভিযানে ৩টি যাত্রীবাহী লঞ্চ থেকে জাটকা জব্দগুলো জব্দ করা হয়।

কোস্টগার্ড স্টেশনের লে. কমান্ডার আমিরুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর স্টেশান কমান্ডার লে. এম আসাদুজ্জামানের নেতৃত্বে বুধবার রাতে বরিশাল থেকে ঢাকাগামী ফারহান-৪ ও ফারহান-৬ লঞ্চে অভিযান চালিয়ে ৪ হাজার কেজি জাটকা জব্দ করা হয়। জাটকার প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত জাটকার আনুমানিক বাজার মূল্য ১২ লাখ টাকা।

তিনি বলেন, পরবর্তীতে জব্দকৃত জাটকাগুলো নির্বাহী ম্যাজিস্ট্রেট এম সামিউল ইসলাম এবং মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা এম আশিকুর রহমান উপস্থিতিতে স্থানীয় এতিমখানা ও গরীব দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়।

অন্যদিকে চাঁদপুর নৌ থানার অভিযানে একটি টহল টিম একই সময়ে দক্ষিণাঞ্চল থেকে ছেড়ে আসা ঢাকাগামী এমভি কর্ণফুলী-১৩ লঞ্চ থেকে প্রায় সাড়ে ৩ হাজার কেজি জাটকা জব্দ করা হয়। এসব জাটকা বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর সদর উপজেলা মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে এতিমখানা ও গরীবদের মাঝে বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)