চাঁদপুরে সাংবাদিক ও আইনের লোক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে আটক ৩

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব উত্তরে সাংবাদিক ও আইনের লোক পরিচয় দিয়ে চাঁদা আদায়ের অভিযোগে ৩জনকে আটক করা হয়েছে। প্রথমে জনতা তাদের আটক করে পুলিশকে খবর দিলে মতলব উত্তর থানা পুলিশ তাদের আটক করেন।

আটককৃতরা হলেন- মতলব উত্তরের নিশ্চিন্তপুর এলাকার ঘাসিরচর গ্রামের (বর্তমান ঠিকানা মতলব দক্ষিণের মধ্য কলাদি) মোঃ শফিকুল ইসলাম (৩৭), মতলব দক্ষিণের বাইশপুর এলাকার মোঃ সোহেল সরকার (৩২) ও মোঃ মাসুম সরকার (৩৬)।

মতলব উত্তর থানা পুলিশ জানায়, মতলব উত্তর উপজেলার আমিরাবাদ গ্রামের মাছ ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর শুক্রবার (১৬ এপ্রিল) বিভিন্ন প্রজাতির দেশীয় মাছভর্তি করা পিকআপ নিয়ে নারায়নগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে মতলব উত্তর উপজেলাধীন ঠেটালিয়া সোলেমান শাহ ফিলিং স্টেশনের সামনে বেড়িবাঁধের উপর উল্লেখিত ৩ যুবক গাড়িটি থামায়।

তারা নিজেদের সাংবাদিক ও আইনের লোক পরিচয় দিয়ে চাঁদা দাবি করে। তারা বিভিন্ন হুমকি-ধমকি প্রদর্শন করে জাহাঙ্গীরের কাছ থেকে চাঁদা আদায় করে। এরপর তারা দাউদকান্দির দিকে যাওয়ার পথে স্থানীয় লোকজন টরকী দর্জি বাড়ির সামনে হতে আটক করে।

পরে মতলব উত্তর থানা পুলিশকে সংবাদ দিলে থানা পুলিশ তাদেরকে থানায় নিয়ে আসে। এ বিষয়ে ভুক্তভোগী জাহাঙ্গীর বাদী হয়ে এজাহার দায়ের করলে আসামীদের বিরুদ্ধে একটি চাঁদাবাজির নিয়মিত মামলা রুজু হয়। গ্রেফতারকৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)