চাঁদপুরে স্কুলছাত্রীকে অপহরণ : আটক ৪

ফয়েজ আহমেদ :
চাঁদপুরের শাহরাস্তিতে ১০ম শ্রেণির ছাত্রীকে (১৫) অপহরণের অভিযোগে ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৪ জুলাই) দুপুরে তাদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার বিবরণে শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, গত ৩০ জুন সকাল সাড়ে ৯টার সময় উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের রায়েরবাগ গ্রামের এক স্কুল ছাত্রীকে কোচিং হতে ফেরার পথে কচুয়া উপজেলার কলমিয়া গ্রামের মৃতঃ দুলা মিয়ার পুত্র ইব্রাহীম খলিল আহাদ ও তার সঙ্গীরা অপহরণ করে।

এ ঘটনায় ভিকটিমের পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে ৬ জনকে আসামী করে শাহরাস্তি থানায় একটি মামলা দায়ের করে।বুধবার (১৪ জুলাই) ভোর রাতে শাহরাস্তি থানা উপ-পরিদর্শক (এসআই) মোঃ আনিছুর রহমান ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের ধোপল্লা এলাকা হতে ভিকটিমকে উদ্ধার করে। এসময় ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো কচুয়া উপজেলার কলমিয়া গ্রামের মৃতঃ দুলা মিয়ার পুত্র ইব্রাহীম খলিল আহাদ (২৩), জামাল হোসেনের পুত্র সোহান (২৫), একই উপজেলার পাড়াগাঁও গ্রামের জাহাঙ্গীর আলমের পুত্র মোঃ হাসান (২৭) ও শফি উল্যাহর পুত্র শাহাদাত হোসাইন (২১)।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুল মান্নান জানান, আটককৃতদের কোর্ট হাজতে পাঠানো হয়েছে। ভিকটিমের জবানবন্দীর জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)