চাঁদপুর পৌরসভার মেয়র পদে জয়ের পথে জিল্লুর রহমান জুয়েল

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিজয়ী হওয়ার পথে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। শনিবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫২টি কেন্দ্রের মধ্যে অর্ধেকের বেশি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে কেন্দ্রে। এই ফলাফলে প্রতিটি কেন্দ্রে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী বিপুল ভোটে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আক্তার হোসেন মাঝি।

এর আগে শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই ভোটের মাধ্যমেই পৌরবাসী তাদের কাঙ্খিত জনপ্রতিনিধি বা পৌর পিতা নির্বাচিত করেছেন। মেমর পদের অপর প্রার্থী হলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মামুনুর রশিদ বেলাল (হাতপাখা)। তাছাড়া কাউন্সিলর পদে ৫০জন এবং মহিলা কাউন্সিলর পদে আরো ১৪জনসহ মোট ৬৭জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

জেলা নির্বাচন অফিস জানায়, চাঁদপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডের ৫২টি কেন্দ্রে ৩শ’ ৫টি বুথে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটার ১ লাখ ১৬ হাজার ৪শ’ ৮৭জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৮ হাজার ১শ’ ৪৪জন এবং মহিলা ভোটার রয়েছে ৫৮ হাজার ৩শ’ ৪৩জন।

চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার তোফায়েল আহমেদ বলেন, প্রতিটি কেন্দ্রের ফলাফল কন্ট্রোল রুমে আসার পর চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে। সে ক্ষেত্রে আরো কয়েক ঘন্টা সময় লাগতে পারে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)