চাঁদপুর পৌরসভার নতুন মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল ৩৪৮২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত প্রার্থী আক্তার হোসেন মাঝি পেয়েছেন ৩৬১৩। অপর প্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী মামুনুর রশিদ বেলাল পেয়েছেন ১২৩৩ ভোট।

শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই ভোটের মাধ্যমেই পৌরবাসী তাদের কাঙ্খিত জনপ্রতিনিধি বা পৌর পিতা নির্বাচিত করেছেন। তাছাড়া ৫০জন সাধারণ কাউন্সিলর প্রার্থীর মধ্যে ১৫জন এবং ১৪জন সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর প্রার্থীর মধ্যে ৫জন নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন অফিস জানায়, চাঁদপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডের ৫২টি কেন্দ্রে ৩শ’ ৫টি বুথে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটার ১ লাখ ১৬ হাজার ৪শ’ ৮৭জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৮ হাজার ১শ’ ৪৪জন এবং মহিলা ভোটার রয়েছে ৫৮ হাজার ৩শ’ ৪৩জন।

চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার তোফায়েল আহমেদ বলেন, মোট বৈধ ভোটারের সংখ্যা ৩৯ হাজার ৬শ’ ৭১জন এবং বাতিলকৃত ভোটের সংখ্যা ৩৭জন। মোট ভোট কাস্ট হয়েছে ৩৯ হাজার ৭শ’ ৮জন। শনিবার রাত ৯টার দিকে এই ফলাফল ঘোষণা করা হয়।

নবনির্বাচিত মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি। সজ্জন, সদালাপী, সততা, নিষ্ঠা, জনপ্রিয়তা ও ক্লিন ইমেজের নেতা হিসেবে তিনি সর্বমহলে সমাদৃত।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)