চাঁদপুর প্রবাহের সম্পাদক দিপু চৌধুরীর শাশুড়ির ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক :
সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বীক্রমের বেয়াইন ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য, দৈনিক চাঁদপুর প্রবাহের সম্পাদক সাজেদুল হোসেন দিপু চৌধুরীর শাশুড়ি লুৎফা বেগম মঙ্গলবার ভোর ৫টা ৩০ মিনিটের সময় ঢাকার ধানমন্ডি এএমজেড হসপিটালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৪ বছর। তিনি ৪ ছেলে, ৩ মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি কয়েক দিন ধরে অসুস্থ হয়ে ধানমন্ডির এএমজেড হসপিটালে ভর্তি ছিলেন। তার স্বামী পীরজাদা আবুল বশীর গত ৩০ জুলাই রাত ৭টা ১৫ মিনিটের সময় ঢাকার ধানমন্ডি ল্যাবএইড হসপিটালে ইন্তেকাল করেন।

মঙ্গলবার বাদ মাগরিব তার গ্রামের বাড়ি সিলেটের ফেন্সুগঞ্জে জানাযা শেষে তাদের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি চাঁদপুরের মতলব মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা সুবর্না চৌধুরী বীনার মা এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশফাক হোসেন মাহি চৌধুরীর নানি।

এদিকে চাঁদপুর প্রবাহের সম্পাদক সাজেদুল হোসেন দিপু চৌধুরীর শাশুড়ি লুৎফা বেগমের মৃত্যুতে চাঁদপুর প্রবাহের মালিক, প্রকাশক, মুদ্রাকর ও উপদেষ্টা সম্পাদক মতলব উত্তর উপজেলা পরিষদের ২ বারের সাবেক সফল মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)