চাঁদপুর শহরে আধিপত্য বিস্তার নিয়ে কিশোর গ্যাংয়ের হামলায় যুবক আহত : আটক ২৫

শাওন পাটওয়ারী :
চাঁদপুর শহরে আধিপত্য বিস্তার নিয়ে কিশোর গ্যাংয়ের হামলায় ইমরান (২০) নামের এক যুবককে রক্তাক্ত জখম করা হয়েছে। ঘটনার পরপরই চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদের নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে কিশোর গ্যাং প্রতিরোধে অভিযান পরিচালনা করা হয়। এ সময় কিশোর গ্যাং সন্দেহে ২৫ কিশোরকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

বুধবার (১৭ মার্চ) সন্ধ্যা ৬টা থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত মডেল থানা পুলিশ কয়েকটি দলে বিভক্ত হয়ে এ অভিযান পরিচালনা করে।

জানা যায়, চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে ইমরান (২০) কে আধিপত্য বিস্তারে পূর্ব শত্রুতার জের ধরে শহরের মিশন রোড এলাকায় কয়েকজন কিশোর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। হামলাকারীদের হাত থেকে রক্ষা পেতে মিশন রোড এলাকার লেকের পানিতে ইমরান ঝাঁপ দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

অভিযান চলাকালীন সময়ে চাঁদপুর মডেল থানার ওসির নেতৃত্বে শহরের মিশন রোড বালুর মাঠ, ট্রাক রোড, মাদ্রাসা রোড, আউটার স্টেডিয়াম মাঠসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালিত হয়। এ সময় চাঁদপুর মডেল থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযানকালে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, চাঁদপুর শহরের মিশন রোড এলাকায় ইমরান নামের এক যুবককে রক্তাক্ত জখমের ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে যাই এবং জড়িত সন্দেহে কয়েকজনকে আটক করি। এছাড়া কিশোর গ্যাং প্রতিরোধে শহরের কয়েকটি স্থান থেকে ২৫জনকে আটক করি।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)