নৌকার বিজয় নিশ্চিত করতে সবাই ভোট কেন্দ্রে আসবেন : অ্যাড. জুয়েলের

শরীফুল ইসলাম :
চাঁদপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল বলেছেন, উন্নয়নের মার্কা নৌকা। আজ চাঁদপুর পৌরসভা ১২৪ বছরে পা রেখেছে। চাঁদপুরকে এক সময় বলা হতো ভারতের গেটওয়ে। পুরাণবাজারের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনবো। পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি চাঁদপুরকে পর্যটন নগরীতে রূপান্তর করতে কাজ করে যাচ্ছেন। তিনি বৃহস্পতিবার পৌরসভার ৩নং ওয়ার্ড পুরাণবাজারে দিনভর ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন।

৩নং ওয়ার্ডের সামু গাজীর বাড়ি, খালেক চোকদারের দোকানের সামনে, পালপাড়া মন্দিরের সামনে, দাসপাড়া মন্দিরের সামনে, রামদাসদী মক্কা রাইস মিলের সামনে, মৈশাল বাড়ি, হাসান ইমাম বাদশার বাড়ির উঠান বৈঠক করেন।

তিনি বলেন, আমাকে নির্বাচিত করতে হলে আপনাদের ভোট কেন্দ্রে যাওয়া নিশ্চিত করতে হবে। তাই ভোটের দিন সকাল সকাল সকলে ভোট কেন্দ্রে যাবেন আনোদের ভোটদান নিশ্চিত করবেন। ইউসুফ গাজী চেয়ারম্যান হয়েছেন মাত্র ৪৩ বছর বয়সে। সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দিপু মনি আপা মন্ত্রী হয়েছিলেন ৪৫ বছর বয়সে। তিনি ছিলেন সফল পররাষ্ট্রমন্ত্রী।

করোনা পরিস্থিতিতে নির্বাচনের জন্য রাখা একটি বড় টাকা আমার গড়া সংগঠন কিউআরসির মাধ্যমে প্রায় ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি।করার জন্য মন লাগে। আপনাদের এলাকায় সকল সমস্যা সমাধান করবো। রাস্তাঘাটের সমস্যা রয়েছে আমি নির্বাচিত হলে এ সব সমস্যা সমাধান করবো।

আমি যা করতে পারবো তাই বলছি। আমি অবৈধ পথে অর্থ উপার্জন করিনি। আমি যা করেছি সৎ পথে উপার্জন করেছি। আক্তার ভাই আমার প্রতিদ্বন্দ্বী না, একটি অপশক্তি আমার প্রতিদ্বন্দ্বী। আমার বাবা শিক্ষকতা করেছেন। কোনো অন্যায় করার শিক্ষা দেননি।

তিনি আরো বলেন, আমাদের কাজ হবে রাস্তাঘাট ড্রেনের উন্নয়ন করা। আগামী দিনগুলোতে পৌরসভার উন্নয়ন করতে চাই। আপনারা যদি নির্বাচিত করেন আমি ওয়াদা দিচ্ছি নিয়মের মাধ্যমে পৌরসভা চালাবো। কোনো অন্যায়কে আমি ছাড় দিব না।

ভাল পোষাক পরা ব্যক্তি যেমন আমার সাথে চা খেয়ে সমস্যার কথা বলবে, তেমনি একজন মেহনতি শ্রমিক ও আমার সামনে বসে চা খেতে খেতে সমস্যার কথা বলতে পারবেন। ভোটের দিন আপনারা ভোট কেন্দ্রে যাবেন। স্থানীয় সরকারের উন্নয়নে আগামী ১০ অক্টোবর ভোট কেন্দ্রে যাবেন, আমাদের বিজয়ী করে পৌরসভায় বসালে আগামী দিনের উন্নয়নে কাজ করবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, কাউন্সিলর আব্দুল লতিফ গাজী, মহিলা কাউন্সিলর প্রার্থী ফেরদৌসী আক্তার।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)