মায়া চৌধুরী ও দিপুর চৌধুরীর উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু এবং বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক মাহি চৌধুরীর উদ্যোগে করোনা ভাইরাসে উদ্ভূত সংকট মোকাবেলায় মতলব উত্তর উপজেলাধীন সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে দুঃস্থ, দিনমজুর, শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে মতলব উত্তর উপজেলাধীন সুলতানাবাদ ইউনিয়নে করোনায় কর্মহীন অসহায় দুস্থ, দিনমজুরদের মাঝে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, খেজুর, চিনি ও একটি করে সাবান, বিতরণ করা হয় ।

এ সময় মুঠোফোনে অসহায় দারিদ্র মানুষের উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতি মোকাবেলায় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকবার যে নির্দেশনা দিয়েছেন সে নির্দেশ বাস্তবায়নে আমরা দূর্গাপুর ইউনিয়নে করোনা পরিস্থিতির কারণে লকডাউনে থাকা কর্মহীন অসহায় পরিবারের মাঝে নিয়মিত নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি।

তিনি বলেন, আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে চলুন। নিজেরা ঘরে থাকুন, অন্যকে সুস্থ রাখুন। জনসমাগম করবেন না। সরকারি সিদ্ধান্ত ছাড়া দোকানপাট খুলবেন না। খুব জরুরী প্রয়োজন ছাড়া যানবাহনে চলাফেরা করবেন না। দলমত নির্বিশেষে সকালের কাছে ত্রাণসমগ্রী পৌঁছে দেওয়া হবে। যতদিন পর্যন্ত এই সঙ্কট থাকবে ততদিন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগ এবং আমরা আপনাদের পাশে আছি।

ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আল-আমিন মৃধা, ছাত্রলীগ নেতা মোঃ মাসুদ রহমান, ৯নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান, সহ-সভাপতি শাহরিয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম শাওনসহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

মন্তব্য করুন