র‌্যাবের অভিযানে ভেজাল ও কালাবাজারীর ঔষধ বিক্রির দায়ে ফরিদগঞ্জের আরমান আটক

নিজস্ব প্রতিবেদক :
দেশে তৈরী ভেজাল ঔষধ এবং বিদেশ থেকে চোরাইপথে আনা কালাবাজারীর ঔষধ বিক্রির দায়ে একজনকে আটক করেছে র‌্যাব। আটককৃত মোঃ আরমান হোসেন (১৯) চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার ভাটেরহৃদ গ্রামের মোঃ আলমগীর হোসেনের ছেলে

র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার (উপ-পরিচালক) মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, র‌্যাব-১১ এর সিপিসি-২ কর্তৃক মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কুমিল্লা জেলার কোতয়ালি থানার আলেখারচর এলাকায় কুমিল্লা মেডিসিন কমপ্লেক্সের ‌’প্রিয়াংকা ফার্মেসী’ থেকে ভারত, ইউএসএ, শ্রীলঙ্কা ও বুলগেরিয়ার তৈরী বিপুল পরিমাণ ঔষধ জব্দ করা হয়। এছাড়া বাংলাদেশে তৈরী ভেজাল ঔষধ ও নগদ এক লাখ একচল্লিশ হাজার চার শত টাকা জব্দ করা হয়। বিদেশী ঔষধগুলো কালাবাজারীর মাধ্যমে আনা।

র‌্যাবের প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামী আটককৃত মোঃ আরমান হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, উক্ত ঔষধসমূহ সে অনুনোমোদিতভাবে আনয়ন করে উক্ত ফার্মেসীতে বিক্রি করে আসছিল।

র‌্যাব জানিয়েছে, সরকারি ঔষধ কালোবাজারী এবং অননুমোদিত, ভেজাল ঔষধ উৎপাদন ও বাজারজাত প্রতিরোধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)