করোনার সংক্রমণ প্রতিরোধে চাঁদপুর প্রেসক্লাবের মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে জনসাধারণকে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ের সামনে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এসব সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু।

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রহিম বাদশার পরিচালনায় মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণে অংশগ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইউসুফ গাজী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, সদর হাসপাতালের আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী ও অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া।

এ সময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা আওয়ামী লীগ নেতা মাসুদ আলম মিল্টন, পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি।

প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, বি এম হান্নান ও শরীফ চৌধুরী, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী ও এএইচএম আহছান উল্লাহ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শান্ত, সাংস্কৃতিক সম্পাদক এ কে আজাদ, প্রেসক্লাব সদস্য শরীফুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি ডা. জে আর ওয়াদুদ টিপু করোনার সংক্রমণ প্রতিরোধে এ ধরণের কার্যক্রম গ্রহণ করায় প্রেসক্লাব নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক ব্যবহার করার অনুরোধ জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

মন্তব্য করুন