খুব শীঘ্রই চাঁদপুরের নদী ভাঙন রোধ করা হবে : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব

শরীফুল ইসলাম :
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. মোহসীন বলেছেন, চাঁদপুর জেলাকে সরকার অনেক গুরুত্ব সহকারে দেখে। তার মধ্যে চাঁদপুর শহর রক্ষা বাঁধের জন্যে সরকার বারবার নতুন নতুন পদক্ষেপ গ্রহণ করছে। খুব শীঘ্রই চাঁদপুরের নদী ভাঙন রোধ করা হবে।

তিনি শুক্রবার দুপুরে চাঁদপুর শিল্পকলা একাডেমীতে চাঁদপুর জেলায় করনো (কোভিড-১৯) স্বাস্থ্য ব্যবস্থাপনা ও ত্রান কার্যক্রম পরিচালনার কাজ তত্ত্বাবধান পরীবিক্ষণ এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি পরিবীক্ষণ ও সমন্বয় বিষয়ে জনপ্রতিনিধি এবং সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আপনার করোনা পরিস্থিতিতে যে কাজ শুরু করেছেন, তা চলমান রাখুন। আমি সকালে আসার পর জেলা প্রশাসকের কাছ থেকে শুনলাম এ জেলার অনেকে স্বেচ্ছাসেবী করোনা প্রতিরোধে জেলা প্রশাসনের সাথে ভলান্টিয়ার হিসেবে কাজ করছেন। এটার জন্যে আপনার অবশ্যই ধন্যবাদ প্রাপ্য ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার পরিচালনায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অসীম চন্দ্র বণিকসহ জেলা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন