চাঁদপুরের ফরিদগঞ্জে পৃথক ঘটনায় ৪ দিনে ৫জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জে পৃথক ঘটনায় চার দিনে ৫জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৩জন আত্মহত্যা করেন। অপর দুই মৃত্যুর মধ্যে একজন পানিতে পড়ে ও অপরজন ছাদ থেকে পড়ে মারা যান।

গত শুক্রবার সকালে ফারজানা বেগম (৪০) তিন সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের শাশিয়ালী গ্রামের ঢালী বাড়ির স্বামীর ঘর থেকে উদ্ধার করে দুপুরে পোস্টমর্টেমের জন্য চাঁদপুর প্রেরণ করেন।

একই দিনে উপজেলার চর দুখিয়া পূর্ব ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহŸায়ক ও পশ্চিম একলাশপুর গাজী বাড়ির রুহুল আমিনের ছেলে সোহাগ গাজী (৩০) পানিতে ডুবে মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে নিজ বাড়ির পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে যায়।

গত বৃহস্পতিবার সকালে উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পূর্ব পোয়া নোয়া বাড়ির মৃত মোখলেছুর রহমানের মেজো ছেলে বাবুল মিয়া (৪৫) তিন সন্তানের জনকের রহস্যজনক মৃত্যু হয়েছে। আগের দিনে থানায় জিডি পরের দিনই মৃত্যু।

গত বুধবার সকালে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের আদশা গ্রামের শাহজী বাড়ি থেকে ওআসমা আক্তার (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গত মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ চরবসন্ত এলাকায় মাদ্রাসার ছাদ থেকে পরে কাউছার হোসেন (১৯) নামে এক যুবকের করুণ মৃত্যু হয়েছে। নিহত যুবক কাউছার হোসেন ওই গ্রামের হাজী বাড়ির শহিদ হোসেনের ছেলে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।