চাঁদপুরে করোনায় আরেকজনের মৃত্যু : নতুন আক্রান্ত ১জন

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে করোনায় আক্রান্ত এক বৃদ্ধ মারা গেছেন। তার নাম রওশন খান (৫৫)। চাঁদপুর শহরের ওয়াপদা গেইট এলাকার বাসিন্দা তিনি।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে চাঁদপুর সদর হাসপাতালে আনার পথে তিনি মারা যান। হাসপাতালে নেয়ার পর কর্মরত চিকিৎসক তাকে মৃত অবস্থায় পান।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এই ব্যক্তির নমুনা পরীক্ষার পর করোনা পজেটিভ রিপোর্ট আসে গত ১৩ ডিসেম্বর। ওই দিনই তাকে হাসপাতালে ভর্তি করার কথা বলা হলেও পরিবারের লোকজন তেমন গুরুত্ব দেননি। বাড়িতে ছিলেন করোনায় আক্রান্ত রোগী হিসেবে।

অন্যদিকে চাঁদপুরে বৃহস্পতিবার আরো ১জনের করোনা শনাক্ত হয়েছে। তিনি চাঁদপুর সদর উপজেলার। একই দিনে চাঁদপুর সদর উপজেলার ৩জনকে করোনামুক্ত
ঘোষণা করা হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৬১০জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৮৩জন। সুস্থ হয়েছেন ২৪৭৯জন। বর্তমানে চিকিৎসাধীন ৪৮জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ১১টি রিপোর্ট আসে। এর মধ্যে ১টি করোনা পজেটিভ। বাকী ১০টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ৯জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৬১০জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১১০জন, ফরিদগঞ্জে ২৮৯জন, মতলব দক্ষিণে ২৮৯জন, শাহরাস্তিতে ২৪২জন, হাজীগঞ্জে ২২১জন, মতলব উত্তরে ২০১জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৯০জন।

করোনায় জেলায় মোট ৮‌৩জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৬জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)