চাঁদপুরে করোনায় বৃদ্ধার মৃত্যু : নতুন আক্রান্ত ৮

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে করোনায় আরো ১জনের মৃত্যু হয়েছে। মৃতার নাম জায়েদা (৭০)। চাঁদপুর শহরের গুয়াখোলা এলাকার বাসিন্দা তিনি। ওই বৃদ্ধা গত ১৯ ডিসেম্বর করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে নমুনা দেন। ওই রাতেই তিনি নিজ বাসায় মারা যান। রাতেই তার রিপোর্ট করোনা পজেটিভ আসে। সোমবার রাতে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন এ তথ্য জানান।

অন্যদিকে চাঁদপুরে রোববার আরো ৮জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৬জন, মতলব উত্তরের ১জন ও ফরিদগঞ্জের ১জন। একই দিনে ৯জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৭জন, মতলব দক্ষিণের ১জন ও হাজীগঞ্জের ১জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৬২৭জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৮৪জন। সুস্থ হয়েছেন ২৪৯৯জন। বর্তমানে চিকিৎসাধীন ৪৪জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, সোমবার (২১ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৩০টি রিপোর্ট আসে। এর মধ্যে ৮টি করোনা পজেটিভ। বাকী ২২টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১৪জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৬২৭জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১২৩জন, ফরিদগঞ্জে ২৯০জন, মতলব দক্ষিণে ২৮৯জন, শাহরাস্তিতে ২৪৩জন, হাজীগঞ্জে ২২১জন, মতলব উত্তরে ২০২জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৯১জন।

করোনায় জেলায় মোট ৮৪জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৭জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন