চাঁদপুরে চাচার মোটরসাইকেল থেকে পড়ে ভাতিজা নিহত

শিমুল হাছান :
চাঁদপুরের ফরিদগঞ্জ-হরিনা সড়কে চাচার মোটরসাইকেল স্লিপ করে পড়ে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভাতিজা মো. ইউসুফের (১১) মৃত্যু হয়েছে। এ সময় ঘাতক ট্রাককে আটক করেছে স্থানীয়রা।

সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যুর সংবাদ পেয়ে স্থানীয়রা রাস্তা অবরোধ করে। পরে ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ঘটানস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

সোমবার বিকেলে চাচা মনির হোসেনের এ্যাপাচি মোটরসাইকেলে করে ভাতিজাকে নিয়ে হরিনা ফেরী ঘাটে যাচ্ছিল। এ সময় উপজেলার গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নের হাঁসা গার্লস স্কুলের সামনে গেলে মোটর সাইকেল স্লিপ করে পড়ে যায়।

তখন বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৪৮৩৮৪) গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় ইউসুফ। ইউসুফ গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চরমথুরা মিজি বাড়ির প্রাবাসী মোবারক হোসেনের ছেলে। নিহত মোবারক আলগী বাজারের একটি মাদ্রাসার ছাত্র।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থতি নিয়ন্ত্রণে আনি এবং শিশুর লাশ উদ্ধার থানায় নিয়ে আসি। ঘাতক ট্রাক ও চালকে আটক কার হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।