চাঁদপুরে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থীর মৃত্যু : আহত ২

তালহা জুবায়ের/সুজন পোদ্দার :
চাঁদপুরের কচুয়ায় বিআরটিসির বাস-সিএনজি অটোক্সিার মুখোমুখি সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থী মারা গেছেন। নিহতরা হলেন- উর্মি, রিফাত ও সাদ্দাম হোসেন। এ ঘটনায় সিএনজিচালক মনির হোসেন ও যাত্রী ইব্রাহিম আহত হয়েছেন। এর মধ্যে মনির হোসেনের অবস্থা গুরুতর।

হতাহতদের প্রত্যেকেই সিএনজিচালিত অটোরিক্সার যাত্রী ছিল। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের কচুয়া উপজেলার কড়ইয়া (বিশ্বরোড) নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বৃস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাদ্দাম ও রিফাত মারা যায়। বাকিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উর্মিও মারা যায়। আহত যাত্রী ইব্রাহিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং সিএনজিচালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিক্সা উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন