চাঁদপুরে বিষাক্ত জেলি মিশ্রিত ২৬ মন কেজি চিংড়িসহ আটক ২

শাওন পাটওয়ারী :
চাঁদপুর হরিনা ফেরিঘাটে নৌ-ফাঁড়ি পুলিশের বিশেষ অভিযানে হাইচ গাড়ি বোঝাই বিষাক্ত জেলি মিশ্রিত চিংড়ি মাছ আটক হয়েছে। ২৬ মন ৪ কেজি চিংড়ি মাছসহ ২জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো : আবু সিদ্দিক (৩২) ও রাজিব (৩৪)।

বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে হরিনাঘাট নৌ-ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে এএসআই হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে চট্টমেট্রো চ ১১-৫০৬২ হাইস গাড়ি আটক করে। হাইস গাড়ি তল্লাশি করে একে একে ২৮টি ককসিট বোঝাই জেলি মিশ্রিত ২৬ মন ৪ কেজি চিংড়ি মাছ উদ্ধার করে।

জানা গেছে, খুলনা বাগেরহাট থেকে জেলি মিশ্রিত চিংড়ি মাছ চাঁদপুর হরিনা ঘাট হয়ে বিভিন্ন জেলায় পাচার করে কিছু অসাধু ব্যবসায়ীরা। জেলি মিশ্রিত চিংড়ি মাছ খেলে ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঝুঁকি রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হরিনাঘাট এ অভিযান চালিয়ে হাইস গাড়ি বোঝাই ২৬ মন ৪ কেজি চিংড়ি মাছ উদ্ধার করা হয়। এ সময় গাড়ি চালক ও হেলপারসহ ২জনকে আটক করা হয়েছে। এ ঘটনা ২জনকে আসামি করে নিরাপদ খাদ্য আইন ২০১৩ সালের ৫৮ ধারায় মামলা দায়ের করা হয়েছে। জেলি মিশ্রিত মাছ ধরতে নৌ-পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।