চাঁদপুরে বিয়ের ৭ দিনের মাথায় যুবকের আত্মহত্যা

কবির হোসেন মিজি :
চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নে শাহাদাত (২০) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার রাতে ওই ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের গাজী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত যুবক ওই বাড়ির, রিক্সাচালক মফিজ গাজীর ছেলে।

এলাকাবাসী জানায়, বুধবার দিবাগত রাতে গাজী বাড়ির এক লোক ঢাকা থেকে বাড়ি আসেন । তিনি বাড়িতে ঢোকার সময় আবছা আলোতে গাছে কিছু একটা ঝুলতে দেখেন। প্রথমে তিনি ভয় পেয়ে অন্য কিছু ভেবে চিৎকার করেন। পরে তার চিকিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এসে শাহাদাতকে বাড়ির পাশের ছোট একটি আম গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

খবর পেয়ে স্থনীয় ইউপি চেয়ারম্যান সেলিম খান ঘটনাস্থল পরিদর্শন করে চাঁদপুর মডেল থানা পুলিশকে বিষয়টি অবগত করেন। পরে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে যায়। তবে সে কি কারনে আত্মহত্যা করেছে এবিষয়ে কেউই পরিষ্কার করে জানাতে পারেননি।

প্রতিবেশী সূত্রে জানা যায়, নিহত শাহাদাত মাত্র ৭ দিন আগে প্রেমের সূত্রে এক মেয়েকে বিয়ে করেন। তবে শাহাদাতের পরিবার এই বিয়ে মেনে নেয়নি। তাদের ধারণা, বিয়ে সংক্রান্ত বিষয়ে পারিবারিক কলহের জের ধরেই হয়তো শাহাদাত আত্মহত্যা করেছে।

শেয়ার করুন

মন্তব্য করুন