চাঁদপুরে ১জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে শনিবার আরো ১জনের করোনা শনাক্ত হয়েছে। তিনি চাঁদপুর সদর উপজেলার। একই দিনে ৭জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন, মতলব উত্তরের ১জন, মতলব দক্ষিণের ২জন ও কচুয়ার ১জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৬১৪জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৮৩জন। সুস্থ হয়েছেন ২৪৮৬জন। বর্তমানে চিকিৎসাধীন ৪৫জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, শনিবার (১৯ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৯টি রিপোর্ট আসে। এর মধ্যে ১টি করোনা পজেটিভ। বাকী ৮টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১১জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৬১৪জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১১৪জন, ফরিদগঞ্জে ২৮৯জন, মতলব দক্ষিণে ২৮৯জন, শাহরাস্তিতে ২৪২জন, হাজীগঞ্জে ২২১জন, মতলব উত্তরে ২০১জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৯০জন।

করোনায় জেলায় মোট ৮‌৩জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৬জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)