চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী কে কত ভোট পেলেন?

শরীফুল ইসলাম :
চাঁদপুর সদর উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা জয়ী হয়েছেন। এর মধ্যে ৮নং বাগাদী ইউনিয়ন পরিষদে মোট ভোটার ২৪ হাজার ২৯৫জন। চেয়ারম্যান পদে বেলায়েত হোসেন গাজী বিল্লাল নৌকা প্রতীকে ৮ হাজার ৯৪৪ ভোট পেয়ে চতুর্থবা‌রের মতো চেয়ারম্যান নির্বা‌চিত হ‌য়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রা‌র্থী বরকত উল্লা খান (চশমা) ৩ হাজার ২৭৯ ভোট ও নেয়ামত উল্লা (হাতপাখা) ১ হাজার ১৭৯ ভোট, মা‌নিক মিয়া (আনারস) ৫৩২ ও মুনসুর বেপারী (গোলাপ ফুল) ১৬১ ভোট পেয়েছেন।

৬নং মৈশাদী‌ ইউ‌নিয়নে মোট ভোটার ২৪ হাজার ৭১৫জন। চেয়ারম্যান প‌দে মোঃ নুরুল ইসলাম (নৌকা) ৭ হাজার ৫৯ ভোট ভোট পেয়ে চেয়ারম্যান নির্বা‌চিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রা‌র্থী আবু মো. সালেহ (আনারস) ৪৭০ ভোট ও আজহারুল ইসলাম (হাতপাখা) ৩৫৭ ভোট পেয়েছেন।

২নং আ‌শিকা‌টি ইউ‌নিয়নে মোট ভোটার ২০ হাজার ৮১১জন। চেয়ারম্যান প‌দে মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী (নৌকা) ৬ হাজার ৯৭৮ ভোট পে‌য়ে দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বা‌চিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রা‌র্থী মাসুদ গাজী (হাত পাখা) ৩ হাজার ৬২৪ ভোট ও দেলোয়ার হোসেন খান (চশমা) ৯২৩ ভোট পেয়েছেন।

১নং বিষ্ণুপুর ইউনিয়ন মোট ভোটার ২৪ হাজার ৭১৫জন। মোট ভোট কাস্ট হয়েছে ১৩ হাজার ৯৪১জন। নাছির উদ্দিন খান শামীম (নৌকা) ১১ হাজার ৬৫২ ভোট পেয়ে আবারো নির্বাচিত হয়েছেন। এছাড়া অজিউল্লা সরকার (হাতপাখা) পেয়েছেন ১ হাজার ৫১০ ভোট ও খোরশেদ আলম (আনারস) পেয়েছে ৭৭৯ ভোট।

শাহমাহমুদপুর ইউনিয়নের মোট ভোটার ২১ হাজার ৬৩৯জন। মাসুদুর রহমান নান্টু (নৌকা) ৫ হাজার ৬৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী স্বপন মাহমুদ (টেলিফোন) ৪ হাজার ৪১৫ ভোট, রফিকুল ইসলাম (আনারস) ২ হাজার ১৩১ ভোট ও মোঃ শাহআলম গাজী (হাতপাখা) ৯৪২ ভোট পেয়েছেন।

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের মোট ভোটার ২৬ হাজার ৫৫২জন। আওয়ামী লীগের রফিকুল্লাহ পাটওয়ারী (নৌকা) ৭ হাজার ৭১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান ঢালী (টেলিফোন) ২৫২০ ভোট, মাসুদ রায়হান (চশমা) ২২৫৫ ভোট, মাওলানা নুরুদ্দিন (হাতপাখা) ১৯০০ ভোট ও জাহাঙ্গীর (আনারস) ২৩ ভোট পেয়েছেন।

১২নং চান্দ্রা ইউ‌নিয়নে চেয়ারম্যান পদে খান জাহান আলী কালু পাটওয়ারী (নৌকা) প্রতীকে ৯ হাজার ৮৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আবদুর রহমার বেপারী (আনারস) ২ হাজার ৯৩৫ ভোট, মকবুল (ঘোড়া) ১৬৩ ভোট ও মু‌জিবুর রহমান মিয়াজী (হাতপাখা) ২ হাজার ১৪১ ভোট পেয়েছেন।

এদিকে সদরের তরপুরচন্ডী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান রাসেল ও রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী ইতিপূর্বে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তােফায়েল হোসেন বৃহস্পতিবার রাতে বিজয়ী‌ প্রার্থীদের নাম ঘোষণা করে তাদের হাতে ফলাফলের কাগজ তু‌লে দেন। এ সময় তি‌নি ব‌লেন, নির্বাচনের ফলাফল ঘোষণার পর থে‌কে আগামী ৪৮ ঘন্টা কোন ধরণের বিজয় মি‌ছিল বের করে আচরণবি‌ধি লঙ্ঘন করা যাবে না।

শেয়ার করুন

মন্তব্য করুন