চাঁদপুর সদর হাসপাতালে করোনায় ১জনের মৃত্যু : জেলায় নতুন আক্রান্ত ৫

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে করোনায় আক্রান্ত আরো ১জন মারা গেছেন। তার নাম সমীর চন্দ্র (৫০)। বাড়ি ফরিদগঞ্জের কাচিয়ারা এলাকা। তিনি করোনার উপসর্গ নিয়ে রোববার রাতে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হন। সোমবার সকাল ১০টায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুর পর তার স্যাম্পল নেয়া হয়। স্যাম্পল পরীক্ষার রিপোর্ট জানা গেছে মঙ্গলবার রাতে। চাঁদপুর সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনিসহ চাঁদপুরে মঙ্গলবার আরো ৫জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ফরিদগঞ্জের ৪জন ও শাহরাস্তির ১জন। একই দিনে ৭জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫জন ও মতলব দক্ষিণের ২জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৬৩২জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৮৫জন। সুস্থ হয়েছেন ২৫০৬জন। বর্তমানে চিকিৎসাধীন ৪১জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, মঙ্গলবার (২২ ডিসেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে ৬২টি রিপোর্ট আসে। এর মধ্যে ৫টি করোনা পজেটিভ। বাকী ৫৭টি করোনা নেগেটিভ। বর্তমানে জেলায় আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১০জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৬৩২জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১২৩জন, ফরিদগঞ্জে ২৯৪জন, মতলব দক্ষিণে ২৮৯জন, শাহরাস্তিতে ২৪৩৪জন, হাজীগঞ্জে ২২১জন, মতলব উত্তরে ২০২জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৯১জন।

করোনায় জেলায় মোট ৮৫জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৮জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)