দিপু চৌধুরীর আয়োজনে মতলব উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সুধীজনের অংশগ্রহণে ইফতার মাহফিল

বিএনপি জামায়াতের নৈরাজ্য করার চেষ্টাকে প্রতিহত করতে হবে : মায়া চৌধুরী

কামাল হোসেন খান :
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম বলেছেন, বিএনপি জামায়াত মাথাচাড়া দিয়ে উঠার চেষ্টা করছে। বিএনপি জামায়াতের নৈরাজ্য করার চেষ্টাকে প্রতিহত করতে হবে। তারা যাতে সফল না হয় তার জন্য আমাদের সকলকে মিলে প্রতিহত করতে হবে। এ জন্য সকল মতভেদ ভুলে গিয়ে এক সাথে কাজ করতে হবে। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ মেনে চলবেন। শেখ হাসিনার হাত শক্তিশালী করবেন এবং চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যাতে আল্লাহ তাকে নেক হায়াত দান করেন। তিনি দীর্ঘদিন বেঁচে থাকলে দেশে ব্যাপক উন্নয়ন হবে ও বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্নগুলো পূরণ হবে।

বুধবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আয়োজনে নিজ বাসভবনে চাঁদপুরের মতলব উত্তর-দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

মায়া চৌধুরী বলেন, প্রজ্ঞাবান ও বিচক্ষণ রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু তাঁর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিসহ এমন কোনো খাত নেই, যেখানে পরিকল্পিত উদ্যোগ ও কার্যক্রমের বাস্তবায়ন করেননি। শুধু তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সম্প্রসারণ ও বিকাশে গৃহীত নানা উদ্যোগ ও কার্যক্রমের দিকে তাকালে দেখা যাবে বঙ্গবন্ধুর হাত ধরেই রচিত হয় একটি আধুনিক বিজ্ঞানমনস্ক প্রযুক্তিনির্ভর বাংলাদেশের ভিত্তি, যা বাংলাদেশকে ডিজিটাল বিপ্লবে অংশগ্রহণের পথ দেখায়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আয়োজনে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ ক্দুুসের সঞ্চালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুর জেলা পরিষদের নবনিযুক্ত প্রশাসক আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমএ ওয়াদুদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী প্রধান, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বি এইচ কবির আহমেদ, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া প্রমুখ।

এ সময় উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, মোহনপুর ইউপি চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি গাজী মুক্তার, জাতীয় শ্রমিক লীগ নেতা লায়ন তিতাস ফারুক, ছেংগারচর পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান ঢালী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লা, কলাকান্দা ইউপি চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা, বাগানবাড়ি ইউপির সাবেক চেয়ারম্যান নান্নু মিয়া, ইসলামাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান সাজেদুল হাসান বাতেন, ষাটনল ইউপির সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল খায়ের দেওয়ান, ফরাজীকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, জহিরাবাদ ইউপির চেয়ারম্যান মোঃ সেলিম মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, উপজেলা শ্রমিক লীগ নেতা শামীম প্রধান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ জহির রায়হান, ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান, সিনিয়র যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, ছেংগারচর পৌর কৃষক লীগের সভাপতি আঃ কদির প্রধান, ছেংগারচর পৌর আ’লীগ নেতা মোঃ খোকন প্রধান, ছেংগারচর পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোসলেম দেওয়ান, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি কামরুল ইসলাম মামুন, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আকলিমা আক্তার, ছেংগারচর পৌর মহিলা আ’লীগের সভাপতি মিল্লাতুনেছা মিলি, সাধারণ সম্পাদক শিউলী বেগম, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর আঃ সালাম খান, আল-আমিন সরকার, মোঃ আহসান হাবীব, রুহুল কুদ্দুস,মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহিন চৌধুরী, কলাকান্দা ইউনিয়ন যুবলীগ নেতা শাহিন সরকার, ছেংগারচর পৌর যুবলীগ নেতা বাদল ঢালী, রেজাউল করিম ডেঙ্গু, সোহেল রানা, মানিক বেপারী, ইদ্রিস আলী দেওয়ান, পৌর ছাত্রলীগ নেতা আরমান কাজীসহ মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, মুক্তিযোদ্ধা, সুশীলসমাজ, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এতে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)