ফরিদগঞ্জ বিআরডিবি’র নতুন চেয়ারম্যান আব্দুস সালাম জুয়েল

নিজস্ব প্রতিবেদক :
ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির (বিআরডিবি) নতুন চেয়ারম্যান নির্বাচিত হলেন সদ্য সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল। বুধবার (৮ জুলাই) বিআরডিবির কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে তাকে পরবর্তী সময়ের জন্য চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

আব্দুস সালাম আজাদ জুয়েল চাঁসক শেরে বাংলা হল ছাত্রলীগের সাবেক সভাপতি। বর্তমানে তিনি দৈনিক চাঁদপুর প্রবাহের বিশেষ প্রতিনিধি এবং বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) চাঁদপুর প্রতিনিধি হিসেবে কর্মরত।

এর আগে গত ২৮ জুন বিআরডিবির চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন রতন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করায় নতুন চেয়ারম্যান তার স্থলাভিসিক্ত হলেন।

জানা গেছে, চেয়ারম্যানের মৃত্যুজনিত কারণে ওই পদটি শুন্য হওয়ায় ২০০১ এর সমবায় আইন ও ২০০৪ এর সমবায় বিধি এর ২০(১) ধারা মোতাবেক নির্বাচিত কমিটির পরবর্তী ২০ মাসের জন্য তাকে নির্বাচিত করা হয়।

উল্লেখ্য, ২০১৯ সালের ২৯মার্চ বিআডিবির নির্বাচনে মোতাহার চেয়ারম্যান ও আব্দুস সালাম ভাইসচেয়ারম্যান নির্বাচিত হন। এদিকে নতুন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর আব্দুস সালাম দু’টি সমিতির সদস্যদের মাঝে ১২ লক্ষ ৭০ হাজার টাকা বিতরণ করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন