বাবুুরহাট কলেজে করোনার টিকা কেন্দ্রের কার্যক্রম শুরু হচ্ছে কাল

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে পৃথক টিকাদান কেন্দ্র চালু হচ্ছে। চাঁদপুর সদর উপজেলার বাবুরহাট কলেজ ক্যাম্পাসে অস্থায়ী ভিত্তিতে এই টিকাদান কেন্দ্র স্থাপন করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার থেকে সেখানে করোনার টিকা দেওয়া শুরু হবে। এখানে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের মানুষকে টিকা দেওয়া হবে।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন মঙ্গলবার রাতে চাঁদপুর প্রবাহকে এ তথ্য জানান। তিনি জানান, সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের উপজেলা পর্যায়ে নিজস্ব কোনো হাসপাতাল না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে এতদিন চাঁদপুর সদর হাসপাতাল চত্বরে চলমান টিকাদান কেন্দ্রেও উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মীরা দায়িত্ব পালন করে আসছিল।

তিনি আরো জানান, বৃহস্পতিবার প্রথম দিনে ৬০০জনকে টিকা দেওয়া হবে। তবে কেউ কেউ আসতে না পারলেও লক্ষ্যমাত্র যাতে ঠিক থাকে সে জন্য ৭০০জনকে এসএমএস প্রদান করা হবে। শুধুমাত্র টিকার জন্য রেজিস্ট্রেশনকৃতদের মধ্যে এসএমএস প্রাপ্তদের আগে আসলে আগে পাবেন ভিত্তিতে ওইদিন টিকা দেওয়া হবে। তবে যারা বাকী থাকবেন তাদের পরবর্তীতে টিকা প্রদান করা হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।