শাহরাস্তিতে কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ইয়াবা ও অস্ত্রসহ আটক

নিজস্ব প্রতিনিধি :
শাহরাস্তিতে উপজেলা এক কৃষক লীগ নেতাকে ইয়াবা ও অস্ত্রসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শাহরাস্তির সুচিপাড়া উত্তর ইউনিয়ন মিজি বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক রেদওয়ান মিজিকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও রামদা, ক্রিজসহ ৬টি দেশীয় অস্ত্রসহ শাহরাস্তি থানা পুলিশ আটক করে।

ওই অভিযান পরিচালনা করেন শাহরাস্তি থানার এসআই জায়েদ ভূঁইয়া, শাহজালাল, গোলাম মোস্তফা ও সাব-ইন্সপেক্টর আব্দুল আউয়াল সঙ্গীয় ফোর্স।

এদিকে রেদোয়ান মিজির স্ত্রী আয়েশা রেদোয়ান সিমু শাহরাস্তি উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। অভিযোগ রয়েছে, তারা স্বামী-স্ত্রী মিলে মাদকের ব্যবসা করতেন।

দলীয় পরিচয়ের কারণে দীর্ঘ দিন তাদের ভয়ে এলাকাবাসীর মুখ বন্ধ ছিল। ইয়াবাসহ রেদওয়ান মিজি আটক হলেও তার স্ত্রী শাহরাস্তি উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়েশা রেদোয়ান সিমু রয়েছে এখনো ধরাছোঁয়ার বাইরে। এলাকাবাসী তার স্ত্রীকে আটকের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক রেদওয়ান মিজিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম (এলএলবি)।

এদিকে অভিযুক্ত রেদওয়ানের বিরুদ্ধে শাহরাস্তিÍ থানায় অস্ত্র আইনে মামলা নং (১৬) ও মাদক আইনে ১৭/১৮ ধারায় দু’টি মামলা রুজু হয়। শুক্রবার তাকে চাঁদপুর জেলহাজতে প্রেরণ করা হবে বলে সংশ্লিষ্টরা নিশ্চিত করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন